আ.লীগের প্রয়াত সভাপতির কবর জিয়ারত করলেন, বাঘার চেয়ারম্যান

আ.লীগের প্রয়াত সভাপতির কবর জিয়ারত করলেন, বাঘার চেয়ারম্যান

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা থানা আ.লীগের সাবেক সভাপতি আব্দুস সামাদের কবর জিয়ারত করলেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড: লায়েব উদ্দিন লাভলু। আজ মঙ্গলবার বাদ আসর তিনি এ কবর জিয়ারত করেন।

এ সময় সাবেক সভাপতির সৃতিচারন করে উপজেলা চেয়ারম্যান বলেন, তিনি ছিলেন (আব্দুস সামাদ) বাঘার আ.লীগের কান্ডারী। তিনি আমাদের অনেকের রাজনৈতিক দিক্ষাগুরু। তার চৌকষ নেতৃত্বে এই থানার আওয়ামী রাজনীতি অনেক চড়াই উৎড়াই পার করেছে। তার চলে যাওয়ায় আমরা অবিভাবকহিন হয়ে পড়েছি। তার শুন্যতা কিছুতেই পুরন হবার নয়। আমি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জ্ঞাপন করছি।

এরপর উপজেলা চেয়ারম্যান বাঘা পৌরসভার ৫ নং ওয়ার্ডের দক্ষিন মিলিক বাঘা গ্রামের সদ্য প্রয়াত, তাঁর স্কুল জীবনের সহপাঠি আলাল মন্ডলের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস, বাঘা থানা আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, বাঘা পৌর আ.লীগ সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, থানা আ.লীগের অন্যতম সদস্য মাসুদ রানা তিলু, মরহমের দুই সন্তান ও আত্বিয় স্বজন।

উল্লেখ্য, ১৯৮৪ সাল থেকে ২০০৭ পর্যন্ত একটানা থানা আ.লীগের সভাপতির দায়িত্বপালন করেন আব্দুস সামাদ। গত ১০-জুলাই-২০০৭ সালে তিনি মৃত্যুবরন করেন।

মতিহার বার্তা ডট কম  ১৭  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply